Home » শিল্প সাহিত্য ও সংস্কৃতি সংবাদ » বিএসপির সদস্য কবি গোলাম রসুল’র মাতার মৃত্যুতে শোক

বিএসপির সদস্য কবি গোলাম রসুল’র মাতার মৃত্যুতে শোক

Spread the love

নূরজাহান আরা নীতি:

বিদ্রোহী সাহিত্য পরিষদ (বিএসপি)’র সদস্য কবি ও সাহিত্যিক যশোর সদর উপজেলার বাউলিয়া গ্রামের বাসিন্দা গোলাম রসুলের মাতা এবং মৃত. রহিম বক্স’র স্ত্রী আছিয়া বেগম (৮৫) বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ১২ ফেব্রুয়ারি সোমবার রাত ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্না….রাজিউন)। মঙ্গলবার জোহরবাদ যশোর সদর উপজেলার বাউলিয়া মসজিদের সামনে তার জানাজা শেষে বাউলিয়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ নেন। আছিয়া বেগম মৃত্যুকালে দুই পুত্রসহ অসংখ্যক গুণগ্রাহী রেখে গেছেন।

বিদ্রোহী সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি পদ্মনাভ অধিকারী, সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, দৈনিক যশোরের বার্তা সম্পাদক ও যশোর সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেলসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

১৫ ফেব্রুয়ারি আসর বাদ রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে নিহতের স্বজনরা জানিয়েছেন।

তার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মা মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান, সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম, আমির হোসেন মিলন,সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না,সহ-সাধারণ সম্পাদক নূরজাহান আরা নীতি, প্রকাশনা সম্পাদক আহমদ রাজু, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক অ্যাড. আহাদ আলী লস্কার, নির্বাহী সদস্যÑশেখ ইমামুর কবির, আহমেদ মাহাবুব ফারুক, আবুল হাসান তুহিন এবং প্রতিষ্ঠাতা সভাপতি পদ্মনাভ অধিকারী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*